Royal Welfare Scholarship-2023 এর ১৩তম মেধাবৃত্তি পরীক্ষা'র পুরস্কার ও সনদ বিতরণ সম্পন্ন




ছাদেকুর রহমান (নিজস্ব প্রতিবেদক)

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে Ex-Students' Council of Panirchara Adarsha High School কতৃক আয়োজিত Royal Welfare Scholarship Examination-2023 এর ১৩তম মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদ বিতরণ সম্পন্ন হয়েছে।

১২ই এপ্রিল (শুক্রবার) সকাল ১০টায় পানিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে সংগঠনটির উপদেষ্টা আলহাজ্ব আক্তার কামালের সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক আসিফ রহমান সৌরভের সঞ্চলনার মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী পেশাজীবি সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদিন।

এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শহীদুল এমরান,এস এ ভিপি PS TO MD, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড,এডভোকেট রাশেদুল হক খোকন,কার্যনির্বাহী সদস্য,বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।ড.তৌহিদুল ইসলাম, সহযোগী অধ্যাপক,আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়,চট্টগ্রাম,এটিএম কামরুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার জেলা প্রসাশনের কার্যালয়,মুন্সিগঞ্জ,আলহাজ্ব আব্দুর রহিম,উপদেষ্টা,রয়েল ওয়েলফেয়ার স্কলারশিপ।ফরিদুল আলম,প্রধান শিক্ষক,পেকুয়া টইটং উচ্চ বিদ্যালয়,মোহাম্মদ শাহজাহান,প্রধান শিক্ষক,পশ্চিম ফকিরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়।আনচারুল করিম সিনিয়র শিক্ষক,পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয়,জয়নাল আবেদিন,সাবেক সভাপতি,মহেশখালী প্রেসক্লাব।

এসময় সংগঠনটির উদ্যোগকে স্বাগত জানিয়ে আগামীতে আরও সুন্দর আয়োজন করে যাওয়ার আশা ব্যক্ত করে বক্তব্য রাখেন অতিথি বৃন্দ,শিক্ষার্থী, ও শিক্ষার্থীদের অবিভাবক বৃন্দ।

উল্লেখ্য,গত ০৮ ডিসেম্বর-২০২৩ তৃতীয় শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত মেধা বৃত্তি পরীক্ষায় বাংলা,গণিত,ইংরেজি ও সাধারণ জ্ঞান বিষয়ে মোট ৮১০জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে।এরমধ্যে ৫৭ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে।বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার হিসেবে ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ দেওয়া হয়।

0/একটি মন্তব্য / মন্তব্য পোস্ট করুন