মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত





ছাদেকুর রহমান (নিজেস্ব প্রতিবেদক) :

মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন স্বরূপ শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে সকালে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মিনুয়ারা ছৈয়দ ও উপজেলা নির্বাহী অফিসার মীকি মারমা।

পরে পুলিশ,আনসার, রোভার স্কাউট ও গার্লস গাইডসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা কুচকাওয়াজে অংশ নেন।মহেশখালী উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মিনুয়ারা ছৈয়দ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মীকি মারমা কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং সালাম গ্রহণ করেন।

এসয়ম উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাজবীর হোসেন,মহেশখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী,ওসি তদন্ত তাজউদ্দীন,উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল,উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা.মাহফুজুল হক'সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা।

0/একটি মন্তব্য / মন্তব্য পোস্ট করুন